হাইআতুল উলয়ার সনদ উত্তোলনের নিয়মাবলি, আল হাইয়াতুল উলইয়ার অফিস ঠিকানা।

আল হাইআতুল উলয়া লিল জামি‘আতিল কওমিয়া বাংলাদেশ এর সাময়িক সনদপত্র ও নম্বরপত্র উত্তোলনের নিয়মাবলী

১। পরীক্ষার্থীকে সশরীরে উপস্থিত হয়ে সাময়িক সনদ/ নম্বরপত্র নিতে হবে।

২। ছাত্রী পরীক্ষার্থীর সাময়িক সনদ/নম্বরপত্র উত্তোলনের জন্য ছাত্রী নিজে না এসে কোন মাহরামকে পাঠালে ভাল হবে। সেক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের মুত্তামিম / নাযিমে তা’লীমাত কর্তৃক স্বাক্ষরিত মাহরামের সম্পর্কের প্রত্যয়নপত্র সঙ্গে আনতে হবে।

৩। অরিজিনাল প্রবেশপত্র, অরিজিনাল নিবন্ধনপত্র এবং জাতীয় পরিচয়পত্র / জন্ম নিবন্ধন সঙ্গে আনতে হবে  ফটোকপি গ্রহণযোগ্য নয়।
(নিবন্ধনপত্রের মূল কপি ১৪৪১ হিজরী ও পরবর্তী সনের পরীক্ষার্থীদের জন্য প্রযোজ্য )

৪। মূল প্রবেশপত্র বা মূল নিবন্ধনপত্র অথবা উভয়টি হারিয়ে গেলে বা বিনষ্ট হয়ে গেলে তা উল্লেখপূর্বক আল হাইআতুল উলয়া’র পরীক্ষা নিয়ন্ত্রক বরাবর লিখিত সনদের আবেদনপত্রে অথবা আল – হাইআতুল উলয়ার নির্ধারিত সনদের আবেদন ফরমে, ‘মূল প্রবেশপত্র’ (বা মূল নিবন্ধনপত্র) হারিয়ে গেছে’ উল্লেখপূর্বক মাদরাসার মুক্তামিম/ নাযিমে তা’লীমাতের স্বাক্ষর ও সীলমোহরযুক্ত সত্যায়ন নিয়ে আসতে হবে।

৬। পরীক্ষার্থীর নামে অথবা পরীক্ষার্থীর পিতার নামে বড় ধরনের সংশোধনী থাকলে ( অর্থাৎ নামের মাঝে যদি এমন ভুল থাকে, যে ভুলের কারণে) নামটি ভিন্ন ব্যক্তির নাম বলে সন্দেহ হয়, সেক্ষেত্রে বিষয়টি প্রমাণের জন্য সংশ্লিষ্ট মাদ্রাসার প্যাডে পরীক্ষা নিয়ন্ত্রক বরাবর লিখিত আবেদনপত্রে নাম সংশোধনীর বিষয়টি পরিষ্কারভাবে উল্লেখপূর্বক মুত্তামিম/ নাযিমে তা’লীমাতের স্বাক্ষর ও সীলমোহরযুক্ত সত্যায়ন সঙ্গে নিয়ে আসতে হবে।

৫। সাময়িক সনদ উত্তোলন ফি : ৫০০ / – টাকা নম্বরপত্র উত্তোলন ফি : ২০০ / – টাকা ।
নাম সংশোধনী ফি : ২০০ / – টাকা ।

৬। সনদ উত্তোলনের সময় :  সনদের আবেদনপত্র জমাদানের সময়: সকাল ১০:০০ টা থেকে দুপুর ১২:০০ টা, দুপুর ২:৩০ টা থেকে বিকাল ৩:৩০ মিনিট পর্যন্ত। শুক্রবার বন্ধ।

হাইয়াতুল উলইয়ার অফিসের ঠিকানাঃ
আল হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমিয়ার অফিস : হাসিব টাওয়ার, ৮০/ই, বিবির বাগিচা ১নং গেট, উত্তর যাত্রাবাড়ী, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪

হাইয়াতুল উলইয়ার ওয়বেসাইট এড্রেস
https://alhaiatululya.com

হাইয়াতুল উলিয়ার জিমেই: haiatululya@gmail.com

হাইয়াতুল উলয়ার অফিস নাম্বার ০১৭০০-৭৬৩১৭৮ (পরীক্ষা বিভাগ ) | ০১৯৭০-৭৬৩১৭৮ ( সনদ বিভাগ )

দেখুন হাইয়াতুল উলয়ার রেজাল্ট ২০২২

amarishtihar

প্রতিদিন নতুন কিছু জানুন।

2 thoughts on “হাইআতুল উলয়ার সনদ উত্তোলনের নিয়মাবলি, আল হাইয়াতুল উলইয়ার অফিস ঠিকানা।

Leave a Reply

Your email address will not be published.