funny comment bangla মজার লেখা কমেন্ট (৫৩টি ফানি কমেন্ট) হেসে পেট ব্যথা

Spread the love

প্রিয় রসিক বন্ধু! আমরা অনেকেই Facebook Comment (কমেন্ট) করার চেয়ে কমেন্ট পড়তে বেশি মজা পেয়ে থাকি।। তাই বিভিন্ন বন্ধুর পোস্টে, গ্রুপ বা পত্রিকার কমেন্টবক্সে কমেন্ট পড়ার জন্যে প্রবেশ করি। তাই আপনাদের কথা ভেবে আমরা ফেসবুকের মজাদার বেশ কিছু কমেন্ট কালেক্ট করেছি। আসুন ‘মজার লেখা কমেন্ট Facebook funny comment bangla’ শিরোনামের এই আর্টিকেলটি পড়ে আসি। Im sure হাসতে হাসতে আপনার পেট ব্যাথা করবে।

অত্র পোস্টে পাবেন (bangla funny comment, fb comment) বাংলা ফানি কমেন্ট, হাসির কমেন্ট, বন্ধুর ছবিতে মজার কমেন্ট, হাস্যকর কমেন্ট, funny bangla comment text ইত্যাদি। তাহলে চলুন শুরু করা যাক।

😃😃 53 funny comment বাংলা 😃😃

১|| পোস্টটা দেখে অনেকক্ষণ ভাবলাম, কিছুই বুঝতে পারলাম না। তারপর দিন রাত বই পড়ে গবেষণা করলাম, তাও কিছু বুঝলাম না। এলাকার গণ্যমান্য মুরুব্বিদের জিজ্ঞেস করলাম, তারাও ঘাবড়ে গেল, কিছুই বলতে পারল না। ভাষাবিদ ড. মুহাম্মাদ শহীদুল্লাহর কাছে নিয়ে গেলাম, তিনি এটা দেখে জ্ঞান হারিয়ে ফেললেন। বিখ্যাত বিজ্ঞানী আলবার্ট আইনস্টাইন এবং আইজ্যাক নিউটনের কাছে নিয়ে গেলাম, তারাও এর ব্যাখ্যা দিতে পারল না। শেষে পোস্টটা ই-মেইল করে মঙ্গলগ্রহের এলিয়ানদের কাছে পাঠালাম, বললাম এর সমাধান দিতে…তারা কিছুক্ষণ আগে রিপ্লাই দিছে–“সাংবাদিক একজন মানসিক রোগী”।

২। চা ভেবে বিষ খেয়ে আমি যখন
হাসপাতালে🥺 হঠাৎ এই পোষ্ট দেখে
হাসতে হাসতে আমি বমি করে দিয়েছি,
এখন আমি আগের থেকে অনেক সুস্থ
আছি, ধন্যবাদ।।

৩। বইন! রুচি না থকলে রুচির সিরাপ খা। নাহলে রুচি চানাচুর খা। তা নাহলে একটু বিষ খা, তাও বইন একটু রুচি ঠিক কর। 🥴

৪।।পড়ে না Eye এর পলক!
What your রুপের ঝলক!
Please face it your!
একটু আঁচলে Cover!
আমি Sense হারাবো!
Di”ed যাবো!
বাঁচাতে Can not কেউ!

৫। ফেসবুকে এই ধরনের ছবি আপলোড দিলে মেয়েদের পড়াশোনার ক্ষতি হবে।।😛বাণীতে: মাননীয় শিক্ষামন্ত্রী।

৬। দু ভাইয়ের মধ্যে জায়গা জমি নিয়ে ঝগড়া হয়। পরে এক ভাই কুয়েত চলে যায় আরেক ভাই সুদান চলে যায়। সে কিছুদিন পরে দেশে ফিরে আসলে তাকে সবাই সুদানি বলে ডাকতো। কিছু দিন পর সুদান ফেরত লোকটি বিয়ে করেন এবং তার এক ছেলে হয় আর সবাই তাকে সুদানির পুলা বলে ডাকে। সেই সুদানির পুলা হলো এই পোস্ট দাতা😛😛

৭। প্রচুর শীত লাগছিল হঠাৎ তোমার ফটো দেখে গরম হয়ে গেলাম।😛😛
৮। তোমার প্রেমে হয়েছি অন্ধ সবি গিয়েছি ভুলে, শ্যাম্পু দিয়েছি মুখে আর ফেসওয়াশ দিয়েছি চুলে।

৯। মোবাইল ছাড়া বাথরুমে গেলে, মনে হয় জরুরি ফাইল ছাড়া অফিসে বসে আছি 🐸

১০। বাথরুমের কথা সুনে মনে পরল এই ঘটনাটি—পত্রিকায় দেখলাম এক লোক জীবনে কখনো জুতা পায়ে দেয় নাই। কারণ হিসেবে তিনি বলেছেন “যে মাটিতে শেখ মুজিবুর রহমান শুয়ে রয়েছেন সেই মাটির উপরে কী করে জুতা পায়ে দিয়ে হাঁটি!” লোকটার আবেগ অনুভূতি দেখে শ্রদ্ধা হলো মানুষ একজন নেতাকে এত সম্মান করে? এরা আছে বলেই এখনো এদেশ টিকে আছে। হঠাৎ আমার সরল মনে প্রশ্ন জাগল “এই লোক কোন মাটির উপর পায়খানা করে?”

funny comment ফানি কমেন্ট
১১|| তোমার ঠোঁটগুলো বুলবুলি পাখির পাছার মতো লাল। 😛

১২|| লজিকালি ব্যাপারটা এমন না।🙂
ব্যাপারটা যেমন ব্যাপারটা তেমন। যদি বলি বুঝবেন না, বল্লেও বুঝবেন না। তাই বলছিনা, বলার ইচ্ছা ছিল But বললে বুঝবেন কেমনে না বললেও ত বুঝবেন না তাই বলছি ব্যাপারটা এমন না। বুঝবেন কিন্তু বুঝবেন না, এভাবে বুঝালেও বুঝবেন না। তাই যেভাবেই বুঝাই না কেন মূল কথা হল আপনি বুঝবেন না। তাই আর বুঝাইলাম না🐸।

১৩|| ওমা! তোমার চেহারা থেকে ১০০ টাকার এনার্জি লাইটের মতো আলো বিচ্ছুরিত হচ্ছে।

১৪। কী গাঁজাখুরি কথা রে বাবা, নিশ্চয়ই তুই গাঁজা খাইছস।
১৫। নিশ্চয়ই একে বিষাক্ত পোকায় কামর দিছে। এই লোক পাবনা থেকে কবে ছাড়া পাইছে?

১৬|| শিরোনামঃ সাংবাদিকের বউকে পুরোটা ঢুকিয়ে দিলো এক যুবক। এবার শুনুন বিস্তারিতঃ সাংবাদিকের বউ বাজারে গিয়ে একটা লাউ কিনে সেটা তার ব্যাগের ভেতর ঢুকাতে পারছিল না। এক যুবক সেটা দেখতে পেয়ে লাউ টা তার ব্যাগের ভিতর ঢুকিয়ে দিলো।😛 বর্তমানে সাংবাদিকদের নিউজ ঠিক এরকম। (ধন্যবাদ পড়ার জন্য)।

১৭|| সব দোষ পাবনা মেন্টাল হাসপাতালে দারোয়ানের, দায়িত্ব অবহেলার কারণে মাঝে মাঝে এসব পাগল বাহির হয়ে আসে।

১৮|| এসব লোকেরা মেয়াদোত্তীর্ণ গাজা কোথায় পায়?
১৯। পোস্ট দাতা হওয়া এত্ত সহজ না।পোস্ট দাতা হতে হলে প্রথমে পাড়ার মোড়ের টং দোকানে যেতে হয়। সেখান থেকে একটা সিগারেট কিনতে হয়। তারপর সিগারেটের ভেতরের জিনিসগুলো বেরে করতে হয়। তারপর কিছু প্রাকৃতিক মেয়াদোত্তীর্ণ লতাপাতা হাতের তালুতে নিয়ে ভালোভাবে মাজন করে উক্ত সিগারেটের ভেতরে ভরতে হয়।তারপর সুখটান দিতে দিতে ফেসবুক খুলে মনে যা আসে তা লিখে পোস্ট পোস্ট দিতে হয়। এত্ত সহজ না।☹️

funny comment bangla
২০| কিছু কিছু news দেখলে গালি আমাকে বারবার জিজ্ঞেস করে may i coming sir🤭

২১|| যাদের গালি দেওয়া হয়ে গেছে তারা দয়া করে লাইন থেকে সরে যান। পেছনে এখনো অনেক মানুষ লাইনে দাঁড়িয়ে আছে। তাদেরকে গালি দেওয়ার সুযোগ করে দিন। শৃঙ্খলা ভঙ্গ করবেন না। শুদ্ধভাবে গালাগালি করুন দেইখেন গালাগালি করতে গিয়ে বানান ভুল কইরেন না। সবশেষে তবারকের ব্যবস্থা আছে কেউ না খেয়ে যাবেন না।

facebook comment bangla
২২। কানের নিচে এমন থাপ্পড় মারমু বিটিভির মতো ঝিরিঝিরি করবি😛

২৩। গোবর একটি অদ্ভুদ জিনিস রে ভাই।
পানিতে গেলে হয় মাছের খাদ্য
চুলায় গেলে হয় জ্বালানি,
জমিতে গেলে হয় জৈবসার,
ইন্ডিয়া গেলে হয় প্রসাদ
আর মস্তিষ্কে গেলে হয়
এদের মত তথাকথিত আর্জেন্টিনা/ব্রাজিল সাপোর্টার 😀

২৪|| এই শীতে ভেসলিন না কিনে ঐ টাকা দিয়ে mb কিনছিলাম শুধু এই পোস্টটা দেখার জন্য।😀 Facebook funny comment বাংলা

২৫|| বাহ! অসাধারণ আপনার জন্য থাকছে কেয়া কসমেটিকের সৌজন্যে একটি মহা মূল্যবান ইয়াবা মেশিন, পরিবেশ বান্ধব গাঞ্জার গাছ, আপনাকে জামালপুরের ডিসি, ফেনীর সিরাজউদ্দৌলা, ওসি মোয়াজ্জেম, টেকনাফের ওসি প্রদিপ বাবু, বরগুনার যিন্নি, টেন্ডার কিং জি কে শামীম, ক্যাসিনো খালেদ ও সম্রাট, এমপি শামসুল, সানাই মাহবুব,রানু মন্ডল, হিরো আলম পরীমনি এবং নারী ব্যাবসায়ী পাপীয়া, প্রতারক শাহেদ, ডক্টর সাবরিনা ও পাপলু সেফুদার পক্ষ থেকে, আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা সহ স্বাগতম।

২৬। আমি কাউকে বুদ্ধি দেই না, একজনকে দিয়েছিলাম, সে এখন ভিক্ষা করে খায়।।😛 funny Bangla comment text

২৭|| উল্টা-পাল্টা কিছু লিখতেও পারি না। লিখলেও ফ্রেন্ড লিষ্টে থাকা ভাই- ব্রাদার্স, আত্মীয়-স্বজন দেখে ফেলে। এর জন্যে মন খুলে কিছুই লিখতে পারলাম নাহ। ছোট বেলায় কত কষ্ট করে মাতৃভাষার সব ধরনের চমৎকার চমৎকার গালি শিখেছিলাম, কিন্তু চর্চার অভাবে অধিকাংশ গালিই আজ ভুলে যেতে বসেছি।

২৮। আমি পাবনা মেন্টাল হসপিটালের একজন ডাক্তার। এরা সকলেই মানসিক রোগী এবং এরা সবাই এখন পলাতক
রয়েছে। আমি খুবই দুঃখিত আমার গাফিলতির কারণে আপনাদের এইরকম পোস্ট দেখতে হচ্ছে। খুব তারাতাড়ি এদের চিকিৎসার ব্যাবস্থা করা হবে। তাই আপনারা কিছুদিন আর এদের বিরক্ত সোজ্জ করেন। ধন্যবাদ

২৯। এসেছিলাম গালি দিতে কিন্তু এসে দেখি আমার চেয়েও বড় বড় গালিবাজরা এখানে উপস্থিত তাই ব্যর্থ হয়ে চলে যাচ্ছি। ভালো থাকবেন সবাই। ধন্যবাদ।
৩০। এরা কারা কোত্থেকে আসে ওরা?

fb comment
৩১। চীনের একটি শহরের গল্প, পুরোটা পড়লে আপনার চোখে জল চলে আসবে…椭慭敲 敷止瑩札蟎楤滨 楬 歃牡氬晥潴敬鵄戠瑯潴牦浯幘幘幘潴 挖挖挖戾捡祉潲渼浩条眭扥楫楬 歃牡
札愅楤滨潴眕咚咚攣散散捡祉潲 渼 浩条攕洭 穡氣湩慥牧概敩瑮琨灯幘 檳檳椀椀椀曨慢 正牧椭慭 敷止瑩札蟎楤滨 楬牡氫晥“潴 敬瑪瑯 潴 牦浯 檳幘幘潴 椀椀戾捡祉潲 浩条 攕 眭扥楫楬 牡札蟎楤滨潴眕咚咚 攣散散戾捡祉潲 渼 浩 鏊椭慭敲 敷止 瑩札蟎楤滨 楬歃牡氬晥潴敬瑪瑯 潴牦浯檳 幘檳潴 婉婉婉戾捡 সবচেয়ে বেশি খারাপ লাগে ওইখানে যখন মেয়েটি ছেলেটিকে বললো,”晲潬摮 楬敮戭潬正漻敶晲潬 বাস্তবতা কতোটা কঠিন🤧 মাঝেমাঝে কিছু গল্প সত্যি ই আমাদের খুব কাঁদায়,আর কিছু বলতে পারছি না😥 গল্পটি পড়ার পর আপনার অনুভুতি কেমন? আমার তো খুব খারাপ লেগেছে।

fb comment
৩২। এই পোস্ট নিয়ে আমি যা বলতে চেয়েছিলাম তা আমার পূর্ববর্তী বক্তা বলে গেছেন এবং আমি যা বলবো ভাবছি তা আমার পরবর্তী বক্তা এসে বলবেন এই বলে আমি আমার সংক্ষিপ্ত বক্তব্য এখানেই শেষ করছি, ভালো থাকুন সুস্থ থাকুন।

৩৩। এরকম ছোট খাটো কাজে লিজেন্ডদের ডাকবেন না আমাদের আরও গুরুত্বপূর্ণ কাজ থাকে!
“ধন্যবাদ” ইতি লিজেন্ড কমিটির সহ-সভাপতি।😛

৩৪। প্রশ্নঃ যখন ছেলেরা মেয়েদের উত্যক্ত করে তাকে ইভটিজিং বলে, আর মেয়েরা যখন ছেলেদের উত্যক্ত করে তখন তাকে কি বলে ?🤔

ফানি কমেন্ট fb comment
৩৫। স্বামী স্ত্রী তুমুল ঝগড়া করার পর স্ত্রী বাপের বাড়ি চলে গেল।কিছুদিন পর স্বামী রাগ কমলে,স্বামি স্ত্রীর কাছে ফোন দিয়ে বলে,ভুল আমারি ছিল,তুমি চলে আসো।আর এমন হবেনা,কথা দিচ্ছ।।
স্ত্রী:তোমার আসে পাশে কোন গ্লাস আছে। স্বামি:হ্যা আছে।
স্ত্রী:গ্লাসটা হাতে নাও।
স্বামি:নিলাম।
স্ত্রী:এবার গ্লাসটাকে জোরে আছাড় মারো।
স্বামি:মারলাম।
স্ত্রী:এবার গ্লাসের ভাঙ্গা টুকরা গুলো জোরা দিতে পারবা।।
স্বামি:না পারবোনা।কারন গ্লাসটাতো ভাঙেনি,,ওটা ইস্টিলের গ্লাস ছিল।।
স্ত্রী:বাদর কোথাকার,, তোমাকে মানুষ করতে পারলাম না,,অফিস থেকে যাবার সময় আমাকে নিয়ে যেও।😛

৩৬। আমি তোমাকে ছাড়া বাঁচবো না এই বাটপাড়ি কথাটা কারা বেশি বলে..? ছেলে নাকি মেয়ে?

৩৭। কোনটা হারিয়ে গেলে আপনি
বেশি কষ্ট পাবেন? ১. মোবাইল ২. ফেসবুক ৩. টিভি ৪. ঘুম ৫. মা ৬. বউ ৭. গার্লফ্রেন্ড ৯. বন্ধু ৮. বয়ফ্রেন্ড ১০. টাকা।

৩৮। Propose. আপনি আপনার ভালবাসার মানুষ টাকে কী ভাবে propose😍😍 করেছিলেন…?

মজার লেখা কমেন্ট
৩৯।ওয়াও নাইস! জোস, ওসাম,ওয়ান্ডার ফুল, বিউটিফুল, সাইফুল, শরীফুল, বকুলফুল, আশরাফুল, গোলাপফুল, জবা ফুল, গাদা ফুল, শাপলা ফুল, রজনীগন্ধা ফুল, বেলীফুল, ঘূর্ণিঝড়, নারগীস, তুফান, আগুন, ভূমিকম্প, বৃষ্টি, ঠান্ডা, বাতাস, বীজলি, আয়লা, আম্ফান, বুলবুল, সিত্রাং ইত্যাদি!🤣🤣🤣 ভালো হইতে টাকা লাগে না।

৪০। ঐ কপাল কখনো খারাপ হতে পারে না যে কপাল আল্লাহকে সিজদা করে না।

৪১। বাংলাদেশের সাংবাদিকদের শিরোনাম : ভোদায় আঙ্গুল দিয়া দুই তরুনী নিহত। বিস্তারিতঃ পঞ্চগড়ের ভোদা উপজেলার, আঙুল দিয়া গ্রামের দুই তরুণী নিহত।

facebook funny comment
৪২। এই ধরনের আরও সুন্দর সুন্দর পোস্ট পেতে পোস্ট দাদার প্যান্টের চেইন খুলে বেল আইকন দুটি শক্ত করে চেপে ধরুন এবং যতক্ষণ পর্যন্ত পটাশ করে শব্দ না হয় ততক্ষণ পর্যন্ত ধরে রাখুন। ধন্যবাদ সবাইকে!!!😁😁

৪৩। ইহা আসলেই একটি দূর্দান্ত ছবি। অসাধারন মুখ ভঙ্গি ছবিটিকে আকর্ষনীয় করে তুলেছে। এমন পোজ জাতি আগে দেখে নাই। ছবিটির অসাধারন ব্যাকগ্রাউন্ড আমার মনকে ছুয়ে গেছে। ছবিটি ক্যামেরার অসাধারন ব্যবহার হয়েছে।সঠিক ভাবে ফোকাস এবং ফ্রেমিং করা হয়েছে।এই অসাধারণ ছবিটি যেতুলেছে তাকেও ধন্যবাদ জানাই।আর এই ছবির এডিট ছবির মাহাত্ম্য আরো বাড়িয়ে দিয়েছে।অসাধারণ এডিট! নামীদামি ফটোগ্রাফারের অনুপ্রানীত করবে এই সকল ছবি। মডেল হিংসার কারণ হবে এই ছবি। অসাধারণ মডেল,ফটোগ্রাফার, লোকেশন এবং এডিটের মিলবন্ধনের কারণেই আমি এত সুন্দর ছবি দেখতে পাচ্ছি। ফেসবুকবাসী এমন ছবি আরো দেখতে চায়। রিয়েলদের এমন অসাধারন ছবি জাতি বারবার দেখতে চায়। সবশেষে কিছু আবেগিত সত্য কথা বলতে চাই। এত সুন্দর একটা ছবিত পোস্টে কমেন্ট করতে পেরে আমি আজ আনন্দে ভাষা হারিয়ে ফেলেছি। প্রথমেই বলে নিতে চাই, পোস্টে কমেন্ট করাটা খুব সহজ কাজ ছিল না। আমার চারপাশের প্রত্যেকটা মানুষ মাথার ঘাম পায়ে ফেলে আমায় সাহায্য করেছেন এ পোস্টে কমেন্ট করতে। এজন্য আমি সবার আগে ধন্যবাদ দিতে চাই স্যার মার্ক জুকারবার্গকে। উনি না থাকলে আমি আজ এ পোস্টে কমেন্ট করতে পারতাম না। এরপর ধন্যবাদ দেব আমার দাদাকে। যার জন্ম না হলে আমার বাবার জন্ম হত না।আর আমার বাবার জন্ম না হলে আমারও জন্ম হত না। আর আমার জন্ম না হলে এ পোস্টে আমি কমেন্ট করতে পারতাম না। এরপর আমি ধন্যবাদ দিতে চাই আমি আমার জুতার ফিতাকে। একদিন জুতায় ফিতা বাঁধতে গিয়ে আমি একটা বড়দুর্ঘটনা থেকে বেঁচে যাই। সেই দিন যারা গেলে আজ আমি পোস্টে কমেন্ট করতে পারতাম না। আমি আর কিছু লিখতে পারছি না। আপনার পোস্টে কমেন্ট করতে পেরে উত্তেজনায় আমার হাত কাঁপছে, আনন্দে আমার চোখ বেয়ে পানি গড়িয়ে পড়ছে। যাক আজ এ পর্যন্তই রেখে দিলাম বেশি লিখতে পারলাম না।

bangla funny comment
৪৪। ঘুমাইতে যাচ্ছিলাম,শুনলাম আপনি একটি ছবি পোষ্ট দিছেন। কিসের ঘুম কিসের কি- বিছানা রেখে চলে আসলাম
কমেন্ট করবো বলে, চাইনা আমি ঘুম! শুধু চাই আপনি প্রতিদিন এমন ছবি পোষ্ট করবেন, আমি লাইক কমেন্ট করবো। অসম্ভব ভাল ছবি। এক কথায় অনবদ্য। বহুদিন পরে একটা ভাল ছবি দেখলাম। একবিংশ শতাব্দীতে এ ধরনের ছবি আর আগে আসে নি।অনবদ্য এবংঅসাধারণ। শুধু যে প্রাসঙ্গিক ও সময় উপযোগী ছবি তাই নয়, একেবারে অপরূপ সৌন্দর্যের মূলে কুঠারাঘাত করেছেন। তৃতীয় বিশ্বের একটি উন্নয়নশীল দেশ হিসাবে আমরা যখন সম্রাজ্য বাদীদের চোখ রাঙ্গানো আর আমলাতান্ত্রীক জটিলতার শিকার হয়ে ক্রমশ এগিয়ে যাচ্ছি একটি অনিশ্চিত ভবিষ্যতের দিকে; ঠিক তখনি, ঠিক সেই মুহূর্তে দাঁড়িয়ে আপনার এই ছবির মাঝে আমি খুঁজে পাচ্ছি অন্ধকার ঠেলে সামনে এগিয়ে যাওয়ার একটি সম্ভাবনা। আপনার এই ছবি হতে পারে বাংলাদেশের প্রথম অস্কার বিজয়ী ছবির অনুপ্রেরণা। আপনার এই ছবি সামাজিক রাজনৈতিক, অর্থনৈতিক সাংস্কৃতিক যেকোনো প্রেক্ষাপট নিমিষে পাল্টে দিতে পারে। সৌন্দর্য দেখার জন্য খুব বেশি দূরে যাওয়ার যে প্রয়োজন নেই তা আপনার ছবি দেখে আমি অনুধাবন করলাম, আমার ধারনা বিশ্বের বিখ্যাত সব সমালোচকদের এক সাথে করলেও এই ছবির কোন ভূল ধরতে পারবে না। ও খুব বেশি কিছু বলবনা কারন আবেগে চোখে পানি চলে আসছে। ইহা আসলেই একটি দূর্দান্ত ছবি। অসাধারন মুখ ভঙ্গি আর যথাযথ পোজ ছবিটিকে আকর্ষনীয় করে তুলেছে।এমন পোজ জাতি আগে দেখে নাই। ছবিটি ক্যামেরার অসাধারন ব্যবহার হয়েছে। যডেল হিংসার কারণ হবে এই ছবি অসাধারণ যডেল,লোকেশন এবং এডিটের মিলবন্ধনের কারণেই আমি এত সুন্দর ছবি দেখতে পাচ্ছি। ফেসবুকবাসী এমন ছবি আরো দেখতে চায় ৷

৪৫। সাংবাদিক ভাই, আমার গিটারের তার ছিড়ে গেছে এই কয়েক দিনের শীতে কম্বলের নিচে থেকে থেকে। এখন আর বাজানো সম্ভব না।

৪৬। প্রিয় সাংবাদিক ভাই-বোন
কাজ না থাকলে বাল ছিড়েন তাতে নিজের আগাছা পরিস্কার হবে।। নিউজ না পেলে গাঞ্জা গাছ লাগান, বৃক্ষরোপনের সাথে পিনিকও হবে।। কিছু করার না থাকলে পু *কির ভিতর আঙ্গুল দিয়া বসে থাকেন,তাতে বাথরুম ক্লিয়ার হবে।। একদম কোন কিছু করার মত না পেলে পাবলিক বাসে ফেরি করে কনডম বিক্রি করুন, তাতে দেশে আপনার মত ফাউল মার্কা সাংবাদিক জন্ম নিতে পারবেনা ৷

৪৭। টেনশন ও উত্তেজনা থাকবে না= নামাজ পড়লে।
সুস্থ থাকবেন= দৈনিক আট ঘন্টা ঘুম গেলে।
ত্বকের সমস্যা হবে না = দৈনিক ১২ গ্লাস পানি পান করলে। দূর্বলতা থাকবে না = দৈনিক চারটি খেজুর খেলে। ফ্যাট হবে না = দৈনিক ১টি লেবু খেলে।

রুক্ষ ও শুষ্ক চুল চান = শসা খান।
ক্যান্সারের আশংকা থাকবে না = দৈনিক পাঁচটি বাদাম খেলে। হাড়ের সমস্যা হবে না = দৈনিক একগ্লাস দুধ খান।
মুখে দূর্গন্ধ = কাঁচা পেয়ারা খান।
শ্বাসপ্রশ্বাস জনিত সমস্যা =পেঁয়াজ খান।
মুত্র জনিত সমস্যা = মিষ্টি কমড়া খান।
হাড় ক্ষয় জনিত সমস্যা = আঙ্গুর খান।
নিউমোনিয়ায় ভুগছেন = কমলা খান।
জন্ডিসে ভুগছেন = ডালিম খান। ভালো লাগলে আমার ফেসবুক পেইজটি ফলো করুন।

৪৮। যেসব খাদ্য ওজন কমাতে সাহায্য করে—গাঁজর, তরমুজ, চিংড়ি,টক দই,কিচমিস, ফুলকপি শসা,স্ট্রবেরি, চেরি ফল, কফি,টমেটো,ডিম।

৪৯। তোরা চলে আয় মাদার*দ পাওয়া গেছে😛 Funny comment

৫০। অনেক যত্নে রাখা চুলগুলো এমনিতেই চলে যায় আর অযত্নে রাখা বা*ল গুলো টানলেও ছিড়ে না 😛🤭

৫১। ভাবছিলাম আজকে থেকে ভালো হয়ে যাব। এই পোস্ট দেখার পরে আপাতত সিদ্ধান্ত পরিবর্তন করলাম।☹️

৫২। হিরো আলম,পরীমনি, রাজ, জায়েদ খান,অনন্ত জলিল,শাকিব খান,অপু বিশ্বাস,বুবলি,সিদ্দিক চোরা, সেফুদা, এদের যন্ত্রনায় ফেসবুক চালানো মুশকিল হয়ে পড়েছে। মানবতার দিকে তাকিয়ে সাংবাদিক ভাইয়েরা এদের খবর প্রচারণা বন্ধ করুন।

আরো পড়ুনঃ সেকেন্ড পার্ট new 50 facebook funny comment bangla বাংলা ফানি কমেন্ট আরো কছু মজাদার কমেন্ট 😛

৫৩|| সবাই ধীরে সুস্হে গালাগালি করুন। কেউ ধাক্কাধাক্কি করবেন না। সামাজিক দুরুত্ব বজায় রেখে গালিগালাজ করুন।উত্তেজিত হয়ে গালাগালি করতে গিয়ে বানান ভুল করবেন না। কারণ আমরা কমেন্ট করতে আসি না, শুধুমাত্র পড়তে আসি। তাই এমনভাবে গালাগালি করুন যাতে আমাদের পড়তে অসুবিধা না হয়।😹😹😹😹

পাঠক আশা করি funny comment bangla মজার লেখা কমেন্ট (৫৩ টি ফানি কমেন্ট হাসির কমেন্ট) পোষ্টটি পড়ে আপনার ভালো লেগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RELAED POST